মাশরাফির কণ্ঠে আক্ষেপ

প্রকাশিতঃ ১২:০৩ অপরাহ্ণ, বৃহঃ, ৬ জুন ১৯

স্পোর্টস ডেস্ক: উইকেট ছিল ব্যাটিংবান্ধব। তা সত্ত্বেও ভালো ব্যাটিং করতে পারেননি ব্যাটসম্যানরা। সর্বসাকুল্যে স্কোরবোর্ডে তোলেন ২৪৪ রান। মূলত এরই মাশুল গুনতে হয়েছে বাংলাদেশকে। বোলারদের সম্মিলিত আক্রমণের পরও নিউজিল্যান্ডের কাছে ২ উইকেটে হেরে গেছে টাইগাররা। এ নিয়ে চলতি বিশ্বকাপে হারের মুখ দেখলেন তারা।
বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মুর্তজা মনে করেন, দলীয় সংগ্রহে ২০-৩০ রানের কমতি ছিল।
ম্যাচ শেষে তিনি জানান, এটা ভালো উইকেট ছিল। আমরা ২০-৩০ রান কম করেছি। আউটফিল্ড কিছুটা স্লো ছিল। উইকেটে ব্যাটসম্যানরা থিতু হতে পারেনি। তাদের আউট হওয়ার খেসারত গুনতে হয়েছে।
এদিন ৬৪ রানের দায়িত্বশীল ইনিংস খেলেন সাকিব আল হাসান। তবে দলের মিডলঅর্ডার ব্যাটসম্যানরা উইকেটে থিতু হয়েও ফিরেছেন দ্রুত বলে মনে করেন ম্যাশ। মুশফিক ১৯, মিঠুন ২৬, মাহমুদউল্লাহ ২০ ও মোসাদ্দেক করেন ১১ রান। উইকেটে সেট হয়েও জুটি গড়তে ব্যর্থ ছিলেন তারা।
শেষদিকে মোহাম্মদ সাইফউদ্দিনের (২৩ বলে ২৯) প্রচেষ্টায় স্কোরবোর্ডে ২৪৪ রান তোলে বাংলাদেশ। বোলাররা লড়াই চালিয়ে গেলেও শেষপর্যন্ত ম্যাচটি জিতে নেয় কিউইরা। বৃথা যায় সাকিব, মিরাজ, সাইফ ও মোসাদ্দেকের ২টি করে উইকেট।
তথ্যসূত্র: ইএসপিএন ক্রিকইনফো

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ