মাশরাফির সঙ্গে হঠাৎ বৈঠকে রাসেল ডমিঙ্গো

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ণ, শুক্র, ৩১ জানুয়ারি ২০

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে হঠাৎ করেই করেছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। আজ শুক্রবার বিকেলে বিসিবির অফিসে উভয়ের মধ্যকার প্রথমবারের মতো অনুষ্ঠিত এ বৈঠকে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনও।

হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে তখন চলছিল ওয়ালটন মধ্যাঞ্চল ও ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের মধ্যকার বিসিএলের খেলা। জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটারও অংশগ্রহণ করেন ম্যাচটিতে। এমন সময়েই বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের কক্ষেই বৈঠকে বসেন তারা।

কিন্তু হেড কোচের সঙ্গে হঠাৎ করে কী এমন বৈঠক করলেন মাশরাফি? বিশেষ কিছু কী? এ প্রসঙ্গে জরুরী ওই বৈঠক শেষে রাসেল ডমিঙ্গো বলেন, ‘মাশরাফির সঙ্গে প্রথমবার দেখা হলো। এর আগে তো ওর সঙ্গে কথাও হয়নি। কিছুক্ষণ কথা হলো এই যা। বিশেষ কিছু না।’

মূলত, বিশ্বকাপের পর থেকেই আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে মাশরাফি। শ্রীলঙ্কা সিরিজে খেলার কথা থাকলেও শেষ মুহূর্তে চোটে পড়ায় সেখানে খেলতে পারেননি ম্যাশ।

যদিও, লম্বা বিরতির পর অবশেষে ঘরোয়া হলেও বিপিএল দিয়েই মাশরাফি ফিরেছিলেন ক্রিকেটের মাঠে। কিন্তু এবারের বিশেষ আসরটির এলিমিনেটর ম্যাচে হাতে চোট পান বাংলাদেশ দলের এই পরীক্ষিত যোদ্ধা।
১৪টি সেলাই নিয়েও ম্যাচ খেলেন তিনি। তবে, আপাতত শঙ্কার কিছুই নেই। দ্রুতই সুস্থ হয়ে উঠছেন মাশরাফি। সবকিছু ঠিক থাকলে আগামী মার্চে জিম্বাবুয়ে সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চান দেশের অন্যতম সফল এই অধিনায়ক ও পার্ফরমার।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ