মাশরাফি-সাকিব কলকাতায়

প্রকাশিতঃ ৮:১২ অপরাহ্ণ, শনি, ২৩ নভেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: জুয়াড়ির ফিক্সিং প্রস্তাব তিনি আইসিসির দুর্নীতি দমন সংস্থাকে কেন জানাননি, সে অপরাধে সব ধরনের ক্রিকেট থেকে এক বছর নিষিদ্ধ সাকিব আল হাসান। সুতরাং, বাধ্য হয়েই ক্রিকেট থেকে দুরে থাকতে হচ্ছে তাকে। ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও কলকাতায় অবস্থান করছেন বলে জানা গেছে।

ক্রিকেট থেকে দুরে থাকার কারণে ফাঁকা সময়টা বসে না থেকে পবিত্র কাবা শরীফে ওমরাহ করতে চলে যান সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট দল যখন ভারতে খেলছে, তখন কাবা শরীফে ওমরাহ করছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

তবে, মক্কায় ওমরাহ শেষ করার পর দেশে ফিরে না এসে সোজা কলকাতায় চলে যান সাকিব। তবে তাকে কেউ আমন্ত্রণ জানায়নি। গোলাপি বলে ফ্ল্যাড লাইটের আলোয় ইডেন গার্ডেনে বাংলাদেশের প্রথম দিবা-রাত্রির টেস্ট। ভারতের মাটিতেও প্রথম। যে কারণে কলকাতায় বলতে গেল এখন পরিণত হয়েছে পুরোপুরি ক্রীড়া তীর্থে।

সেই ক্রীড়া তীর্থ কি আর এমনি এমনি মিস করা যায়। তাদের সঙ্গে হয়তো এক কাতারে দাঁড়াতে পারবেন না; কিন্তু একজন সাধারণ দর্শক হিসেবে তো ইডেন গার্ডেনে বাংলাদেশের ম্যাচ দেখা যায়! যে ভাবনা, সেই কাজ। ওমরাহ থেকে সোজা কলকাতার বিমানে চেপে বসেন সাকিব আল হাসান। এসে উঠেছেন কলকাতার হায়াৎ রিজেন্সি হোটেলে।

যদিও কেন সাকিব কলকাতায় এসেছেন, এ ব্যাপারে তিনি মিডিয়াকে কিছু বলেননি। ছিলেন নিরুত্তর। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং জাতীয় দলের টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, এ ব্যাপারে তারা কিছু জানেন না। এটা সাকিবের ব্যক্তিগত বিষয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ