মাহমুদউল্লাহর প্রশংসায় পঞ্চমুখ পাকিস্তানি ক্রিকেটার

প্রকাশিতঃ ৩:৪৫ অপরাহ্ণ, সোম, ২০ জানুয়ারি ২০

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের তরুণ ব্যাটসম্যান আহসান আলি মানছেন, আসন্ন টি-টোয়েন্টি সিরিজে তাদের জন্য হুমকি বাংলাদেশ ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদ।

টাইগারদের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পাক দলে ডাক পেয়েছেন আহসান। ২৪-২৭ জানুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচ তিনটি। এতে অভিষেক হতে পারে তার।

স্বভাবতই জাতীয় দলে খেলার অপেক্ষার প্রহর গুনছেন আহসান। এখন পর্যন্ত ৪১ টি-টোয়েন্টি খেলে ৯৪৯ রান করেছেন তিনি। ৫ হাফসেঞ্চুরিতে এ রান সংগ্রহ করেন ২৬ বছর বয়সী ব্যাটসম্যান। যেখানে গড় প্রায় ২৪ এবং স্ট্রাইক রেট ১৩০।

আহসান বলেন, বাংলাদেশ কঠিন দল। তারা প্রচুর উন্নতি করেছে। তাদের মাহমুদউল্লাহর মতো ব্যাটসম্যান রয়েছে। উনি খুবই মেধাবী ক্রিকেটার। নিজের দিনে সব আলো কেড়ে নিতে পারেন এ মিডল অর্ডার ব্যাটসম্যান। ম্যাচের ভাগ্য লিখে কিংবা নির্ধারণ করে দিতে পারেন।

তিনি বলেন, বাংলাদেশ বিশ্ব ক্রিকেটের প্রথম শ্রেণির দল। এটি তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক সিরিজ হবে। ভক্ত-সমর্থকদের অনুরোধ করব আপনারা মাঠে আসুন, খেলা উপভোগ করুন এবং আমাদের সমর্থন করুন।

তিন ভাগে পাকিস্তান সফর করবে বাংলাদেশ। টি-টোয়েন্টি সিরিজ খেলে দেশে ফিরে আসবেন টাইগাররা। দ্বিতীয় দফায় দেশটিতে গিয়ে ৭-১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে স্বাগতিকদের বিপক্ষে প্রথম টেস্ট খেলবেন তারা।

এর পর ফের নিজভূমে ফিরে আসবেন মাহমুদউল্লাহরা। তৃতীয় ধাপে সেখানে গিয়ে ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে খেলবেন তারা। আর ৫ থেকে ৯ এপ্রিল বাকি টেস্ট খেলে পূর্ণাঙ্গ সিরিজ শেষ করবেন সফরকারীরা।

তথ্যসূত্র: পাকপ্যাশন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ