মিস ইউনিভার্স বাংলাদেশ শিরিন

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ণ, বৃহঃ, ২৪ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: ঢাকায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতা। এর গ্র্যান্ড ফিনালে সেরা ১০ প্রতিযোগীর মধ্যে বিজয়ীর মুকুট জিতে নিয়েছেন ঠাকুরগাঁওয়ের মেয়ে শিরিন আক্তার শিলা।

সুন্দরীদের এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার রাত পৌনে ১১টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানে তার মাথায় ২০ লাখ টাকা দামের মুকুট পরিয়ে দিলেন বলিউডের জনপ্রিয় নায়িকা সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন আলিশা ও দ্বিতীয় রানারআপ হয়েছেন জেসিয়া ইসলাম। ​

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, অসম্ভবকে সম্ভব করতে পারে এই মেধাবীরা। চ্যালেঞ্জ গ্রহণ করে এগিয়ে যাচ্ছে তারা। তারা তাদের মেধা ও যোগ্যতা দিয়ে তৃণমূল থেকে উঠে এসেছে। মিস ইউনিভার্স বাংলাদেশকে নতুন করে বিশ্ববাসীর কাছে তুলে ধরবে।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক জানান, দক্ষিণ কোরিয়ায় আগামী ১৯ ডিসেম্বর বসবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। শিলা সেখানে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ এর মূল বিচারক হিসেবে ছিলেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, হেরিটেজ ক্র্যাফটসের তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী, সাবেক ক্রিকেটার আতাহার আলী খান প্রমুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ