মুজিববর্ষ উপলক্ষে জবি প্রেসক্লাব’র রচনা প্রতিযোগিতার আয়োজন

প্রকাশিতঃ ৮:৫৪ অপরাহ্ণ, বুধ, ২২ জানুয়ারি ২০

জবি প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’ রচনা ও ভিডিও কন্টেন্ট প্রতিযোগিতার আয়োজন করেছে।

রচনার বিষয় ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ভূমিকা’ (১০০০ শব্দ) ও ভিডিও কনটেন্ট’র বিষয় ‘মুক্তিযুদ্ধ বা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস’ ( ভিডিও ৩ মিনিট)।

প্রতিযোগিতার নিয়মাবলি হলো, লেখা অবশ্যই প্রমিত বাংলা বানানে, কোনও তথ্য দিলে সূত্র উল্লেখ, রচনায় ইংরেজি বাক্যের ক্ষেত্রে অনুবাদ করতে হবে। কোন লেখা কপি করা যাবে না।

১৬ ফেব্রুয়ারি’র (রোববার) মধ্যে jnupressclub2014@gmail.com এ রচনা ও ভিডিও পাঠাতে হবে অথবা জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’র অফিসে (অবকাশ ভবন, রুম নং-৪০৪) জমা দিতে হবে। প্রয়োজনে ০১৭১৭১৭২৯৪২ ও ০১৬৩৮৪০৮০৫ নাম্বারগুলোতে যোগাযোগ করতে হবে।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’র সভাপতি জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক জগেশ রায় সময় জার্নালকে বলেন, প্রগতিশীলতার ধারক ও বাহক হিসেবে জবি প্রেসক্লাব এ প্রতিযোগিতার আয়োজন করেছে। এর মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মতামত ও করণীয় সম্পর্কে জানতে পারবো। এ প্রতিযোগিতার ফলে শিক্ষার্থীরা বঙ্গবন্ধু সম্পর্কে জানার সুযোগ পাবে।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ