মোস্তাফিজের জাকজমকপূর্ণ বৌভাত

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ণ, শনি, ১৩ জুলাই ১৯

ক্রীড়া ডেস্ক: বিয়েটা অনেকটা চুপিসারে সম্পন্ন করলেও জাকমজকপূর্ণ বৌভাত অনুষ্ঠাণের আয়োজন করেছে জাতীয় দলের তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান।

আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, সুধীজন এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মানুষদের আগমণে মুখরিত এই তারকা ক্রিকেটারের বৌভাত অনুষ্ঠানটি।

গতকাল দুপুর থেকে শুরু হওয়া বৌভাত অনুষ্ঠানের অতিথিরা আসতে শুরু করে সকাল থেকেই। তবে আজকের এই আনন্দের দিনও মিডিয়ার সামনে চুপ হয়ে গেলেন মোস্তাফিজুর রহমান।

তবে মোস্তাফিজুর রহমানের বাবা আলহাজ্ব আবুল কাশেম গাজী মোস্তাফিজুর রহমানের জন্য দেশবাসীসহ সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা সকলে আমার ছেলে মোস্তাফিজের জন্য দোয়া করবেন।

আপনারা যারা আমন্ত্রিত অতিথি হিসেবে এসেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সঙ্গে আপনাদের আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে অবশ্যই কেউ না খেয়ে আমার বাড়ি থেকে যাবেন না।

অনুষ্ঠানে যোগ দিয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ.ফ.ম রুহুল হক, সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দসহ রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ