মোহাম্মদপুরে পোলিং এজেন্টেকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ১০:৫৫ পূর্বাহ্ণ, রবি, ২ ফেব্রুয়ারি ২০

নিউজ ডেস্ক: ঢাকার উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনের ফল ঘোষণার পর মোহাম্মদপুরে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে সুমন শিকদার (২৪) নামের যুবক নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

নিহত ৩২ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টনের লালমাটিয়া মহিলা কলেজ কেন্দ্রের পোলিং এজেন্ট ছিলেন। সিকদারের বাবা আনোয়ার আহমেদ একজন গাড়িচালক। লালমাটিয়ার ৪/২ ব্লকে তিনি পরিবারের সঙ্গে থাকতেন। এক ভাই ও দুই বোনের মধ্যে সুমন সবার বড়। তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগতিতে।

শনিবার রাতে মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকার রহিম ব্যাপারী ঘাটে এ ঘটনা ঘটে।

মোহাম্মদপুর থানার এসআই মো. হারুন বলেন, ‌‘সুমন নিহত হওয়ার খবর পেয়ে আমরা হাসপাতালে আসি। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। তদন্ত চলছে।’

পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার ওয়াহিদুজ্জামান জানান, নিহত সুমনের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ