মোড়েলগঞ্জে ১৬৯ জেলে পরিবার পেলেন ভিজিডির চাল

প্রকাশিতঃ ৮:৩৮ অপরাহ্ণ, বুধ, ৮ এপ্রিল ২০

এম.পলাশ শরীফ, বাগেরহাট : জেলার মোড়েলগঞ্জের বলইবুনিয়ায় ইউনিয়নে ১৬৯ জেলে পরিবার পেলেন ভিজিডির মৎস্য চাল। বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদ মাঠে সামাজিক দুরাত্ব বজায় রেখে জাটকা আহরণ থেকে বিতর থাকা জেলে পরিবারদের মাঝে সরকারিভাবে বরাদ্ধকৃত ফেব্রুয়ারি ও মার্চ এ দু’ মাসের জনপ্রতি ৮০ কেজি করে এ চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো. শাহাজাহান আলী খান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ট্যাগ অফিসার মো. আলমঙ্গীর হোসেন, ইউপি সদস্য রফিকুল ইসলাম বাবুল, মৎস্যজীবী সমিতির সভাপতি আব্দুল ওহাব শেখ, সম্পাদক শাহআলম খান প্রমুখ।

বিতরণকালে ইউপি চেয়ারম্যান শাহাজাহান আলী খান বলেন, করোনা আতংকের কিছুই নেই, সচেতনতায় নিজ ঘরে থেকে সবাইকে অবস্থান করতে হবে। খাদ্য সামগ্রী বিতরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বিভিন্ন প্রকল্পের চাল প্রতিটি সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ