ম্যাচ জিততে অস্ট্রেলিয়ার বিপক্ষে নামবে বাংলাদেশ

প্রকাশিতঃ ১২:৪৯ অপরাহ্ণ, বৃহঃ, ২৭ ফেব্রুয়ারি ২০

স্পোর্টস ডেস্ক: নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আশা জাগিয়েও ভারতের কাছে হেরে গেছে বাংলাদেশ। সেই রেশ কাটতেই দ্বিতীয় ম্যাচে স্বাগতিক এবং গেল আসরের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মুখোমুখি হতে যাচ্ছেন তারা।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় বেলা ২টায় ক্যানবেরার মানুকা ওভালে শুরু হবে ‘এ’ গ্রুপের ম্যাচটি।

এটি অস্ট্রেলিয়ার জন্য তৃতীয় ম্যাচ। প্রথমটিতে টিম ইন্ডিয়ার কাছে হারে তারাও। তবে পরেরটিতে শ্রীলংকার বিপক্ষে ঘুরে দাঁড়ান অজি নারীরা। ২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছেন তারা।

এখন পর্যন্ত কোনো পয়েন্ট না পাওয়ায় তলানিতে অবস্থান করছে বাংলাদেশ। শক্তিশালী পাকিস্তানকে হারিয়ে প্রস্তুতি সারে তারা। তবে মূল পর্বের শুরুতেই হোঁচট খেয়েছেন সালমারা।

প্রথম ম্যাচ খেলার পর ভালো বিশ্রাম পেয়েছেন তারা। চাঙ্গা মনোভাব নিয়েই মেগ ল্যানিংদের বিপক্ষে জ্বলে ওঠাই লক্ষ্য তাদের। মাঠের লড়াইয়ে নামার আগে বাংলাদেশ নারী দলের তারকা পেসার জাহানারা আলমের কণ্ঠে ঝরেছে সেই আত্মবিশ্বাসী প্রত্যয়।

তিনি বলেন, আমরা জয়ের জন্যই খেলতে নামব। আগের ম্যাচে কী হয়েছে, সেটি কোনো ব্যাপার না। হার খেলারই অংশ। পরের ম্যাচে আরও জোরালো পারফরম্যান্স প্রদর্শনের জন্য মুখিয়ে আছে দলের সবাই।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ