ময়মনসিংহে করোনায় শ্রমিকের মৃত্যু, আক্রান্ত ৮

প্রকাশিতঃ ৩:১৫ অপরাহ্ণ, বৃহঃ, ১৬ এপ্রিল ২০

মো. মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ : এই প্রথম ময়মনসিংহ বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত শ্রমিক আব্দুল কাদির চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া জেলায় নতুন করে বৃহস্পতিবার আটজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকালে এসকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আব্দুল কাদির।

জানা যায়, নিহতের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুরের বালিয়া ইউনিয়নের কইচাপুর গ্রামে। গত ১১ এপ্রিল ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে করোনাভাইরাস তার পজেটিভ ধরা পড়ে। ঐ দিনই তাকে উদ্ধার করে ময়মনসিংহের এসকে হাসপাতালে ভর্তি করা হয়।

ডিআইওয়ান ইমরান আল হোসাইন জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বৃহস্পতিবার বিভাগের চার জেলার ৯৪ জনের সম্পন্ন হয়েছে। এর মধ্যে ময়মনিসহ জেলায় ৮ জন করোনাপজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে গফরগাঁও তিন, ঈশ্বরগঞ্জ চার ও ময়মনসিংহ সদরের মাসকান্দায় একজন রয়েছে।

তিনি আরও জানান, গফরগাও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ জুবাইয়দা, অফিস সহাকারি সিরাজুল ইসলাম, স্টাফ নার্স তাসলিমা।

এছাড়া ঈশ্বরগঞ্জের চারজনের মধ্যে আঞ্জুমা বেগম, শাপলা, আকলিমুন ও হনুফা। অপরদিকে প্রথমবারের মত ময়মনসিংহ সদরে একজন আক্রান্ত হয়েছে। তিনি হলেন বিভাগীয় নগীরর মাসকান্দার শেখ খায়রুল ইসলাম ইশান।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ