ময়মনসিংহে মা-মেয়েকে গলা টিপে হত্যা

প্রকাশিতঃ ৯:৪৬ অপরাহ্ণ, বুধ, ১৫ জানুয়ারি ২০

ময়মনসিংহ প্রতিনিধি : জেলায় পারিবারিক কলহের জেরে স্ত্রী ও এক সন্তানকে শ্বাসরোধে হত্যা করেছে পাষণ্ড স্বামী। বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর খাগডহর এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটান স্বামী শফিকুল ইসলাম শাহিন (৪৭)।

নিহতরা হলো স্ত্রী ঝুমা আক্তার (৩৯) ও মেয়ে নাফিয়া আক্তার (১২)। এ সময় বড় মেয়ে দেখে ফেলায় তাকেও হত্যার চেষ্টা করা হয়।

আহত বড় মেয়ে লাবণ্যকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। তবে কি কারণে হত্যাকাণ্ড, তা জানা যায়নি।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘাতক স্বামী পলাতক রয়েছে।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ