ময়মনসিংহে সড়ক দূর্ঘটনায় নিহত ২

প্রকাশিতঃ ১১:৩৬ পূর্বাহ্ণ, বৃহঃ, ২০ ফেব্রুয়ারি ২০

নিউজ ডেস্ক: ময়মনসিংহের ভালুকা উপজেলায় বালুবোঝাই ট্রাকের পেছনে মুরগিবাহী ট্রাকের ধাক্কায় চালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বুধবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নেত্রকোনা জেলার মজিদের ছেলে মুরগিবাহী ট্রাকচালক আমিরুল (৩০) এবং একই জেলার মনির উদ্দিনের ছেলে শামীম (৩৫)। এ ছাড়া দুর্ঘটনায় শামীমের বড় ভাই রুহুল আমিন (৪০) গুরুতর আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নেত্রকোনা থেকে ছেড়ে আসা মুরগিবাহী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ন-১১-৫২০৫) রাত ২টার দিকে ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকার কাছাকাছি পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বালুবোঝাই একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়।

এতে মুরগিবোঝাই ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই চালকসহ দুজন নিহত হন।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আধাঘণ্টা চেষ্টা চালিয়ে ট্রাকের কেবিন কেটে হতাহতদের উদ্ধার করেন।

একই সঙ্গে মুরগিবাহী ওই ট্রাকে থাকা অপর যাত্রী রুহুল আমিনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। দুর্ঘটনার পর বালুবোঝাই ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যান।

ভরাডোবা হাইওয়ে পুলিশের টিএসআই মো. রফিকুল ইসলাম বলেন, মুরগিবাহী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বালুবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মরদেহ উদ্ধারের পাশাপাশি ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় একজনকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ