যশোরে গণপিটুনিতে ৩ গরু চোর নিহত

প্রকাশিতঃ ৫:০১ অপরাহ্ণ, সোম, ১৩ জানুয়ারি ২০

টি আই তারেক, যশোর : জেলার অভয়নগর উপজেলার প্রেমবাগে গণপিটুনিতে তিন গরু চোর নিহত হয়েছে। সোমবার ভোর চারটার দিকে প্রেমবাগ গ্রামের মজুমদার পাড়ায় রেলক্রসিয়ের সামনে এ ঘটনা ঘটে। তাদের বয়স অনুমানিক ৩৫ থেকে ৪৫ বছরের মধ্যে। তবে তাদের নাম ও পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, সোমবার ভোরে পিকআপ গাড়িতে একটি সংঘবদ্ধ চোরচক্র সদর উপজেলার গাইদগাছি গ্রামের খোরশেদ আলীর বাড়ির গোয়ালে হানা দেয়। চোরেরা খোরশেদ আলীর গোয়াল থেকে তিনটি গরু চুরি করে পালানোর চেষ্টা করে। এসময় বাড়ির মালিক ঘটনা টের পেয়ে চিৎকার দিলে গ্রামবাসী সমবেত হয়ে চোরদের ধাওয়া দেয়। মসজিদের মাইক থেকে গরু চুরির বিষয়ে জানানো হয়। প্রায় দেড় কিলোমিটার ধাওয়া করে বিক্ষুব্ধ এলাকাবাসী তিন চোরকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যায়। অপরজন স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সময় জার্নাল-আরইউটি

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ