যশোরে ছুরিকাঘাতে আড়ত ম্যানেজার খুন

প্রকাশিতঃ ৬:৩৮ অপরাহ্ণ, বৃহঃ, ২৭ ফেব্রুয়ারি ২০

টিআই তারেক : যশোরে ইমরান হোসেন মুন্না (২৮) নামে এক যুবককে ছুরি মেরে খুন করেছে সন্ত্রাসীরা।

নিহত মুন্না যশোর পৌরসভার দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আব্বাস রাজের মাছের আড়তের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তিনি কাউন্সিলরের চাচাতো ভাই।

বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরের চুড়িপট্টি আদমের চায়ের দোকানের সামনে মুন্নাকে ছুরি মারে দুর্বৃত্তরা। যশোর জেনারেল হাসপাতালে অস্ত্রোপচারকালে তিনি মারা যান। ইমরান হোসেন মুন্না একই এলাকার আফতাব উদ্দিন হিরুর ছেলে।

নিহতের চাচা রেজাউল ইসলাম রেজু সাংবাদিকদের জানান, ‘‘রাশেদ আব্বাস রাজের মালিকানাধীন ‘সেন্ট মার্টিন ফিস’ নামে মাছের আড়ৎ দেখাশোনা করতো মুন্না। কয়েক দিন আগে পুলিশ ওই এলাকার পলাশসহ তিনজনকে আটক করে।

পলাশের ধারনা, মুন্না পুলিশকে সহযোগিতা করে তাকে ধরিয়ে দিয়েছে। রাতেই পলাশসহ ওই তিনজন থানা থেকে ছাড়া পেয়ে মুন্নাকে জীবননাশের হুমকি দিয়েছিল। বুধবার সন্ধ্যায় মুন্না পাশের একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে ছিল। এসময় পলাশ ও তার তিন সহযোগী মুন্নাকে এলোপাতাড়ি ছুরি মারে। খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’’

এ ব্যাপারে কোতয়ালী থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের আটকে পুলিশ অভিযানে আছে বলে জানান।

সময় জার্না্ল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ