যশোরে সোনার বারসহ আটক ৩

প্রকাশিতঃ ৯:০০ অপরাহ্ণ, সোম, ২০ জানুয়ারি ২০

টিআই তারেক, যশোর : জেলায় প্রায় ১১ কেজি স্বর্ণ ভারতে পাচারের চেষ্টাকালে ৩ জনকে আটক করেছে বিজিবি সদস্যরা। এ সময় স্বর্ণসহ ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাত আড়াইটার সময় যশোর-বেনাপোল সড়কের নতুনহাট এলাকায় একটি প্রাইভেট কার তল্লাশি করে এসব স্বর্ণসহ তিনজনকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহিদুল ইসলাম, একই উপজেলার আমলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে ইয়াকুব আলী ও কুমিল্লা জেলার দাউদকান্দির নলচক গ্রামের মনির হোসেনের ছেলে দেলোয়ার হোসেন।

উদ্ধার হওয়া স্বর্ণের মূল্য ছয় কোটি ষাট লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি।

যশোরের ৪৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, বিজিবি’র সুবেদার মিজানুর রহমানের নেতৃত্বে একটি টহল দল রোববার রাত আড়াইটার দিকে যশোর-বেনাপোল সড়কের নতুনহাট এলাকায় বেনাপোল সীমান্তমুখি একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-৪৩-৪২২৯) তল্লাশি চালায়। এসময় তারা গাড়িটি থেকে ৯৪ পিস স্বর্ণের বার উদ্ধার করে। যার ওজন ১০ কেজি ৯৩৫ গ্রাম। উদ্ধার হওয়া স্বর্ণের মূল্য ছয় কোটি ষাট লাখ টাকা বলে জানান ৪৯ বিজিবির অধিনায়ক।

এ ঘটনায় আটক তিনজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে তিনি জানান।

সময় জার্নাল

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ