যশোর জেলায় ২০৬ জন হোম কোয়ারেন্টাইনে

প্রকাশিতঃ ২:৪০ অপরাহ্ণ, শনি, ২১ মার্চ ২০

টিআই তারেক যশোর সংবাদাতা: যশোর সিভিল সার্জন অফিস সূত্র মতে, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ১৩৯ জনকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। ফলে জেলায় এই ব্যবস্থার আওতায় এলেন মোট ২০৬ জন।

স্বাস্থ্য বিভাগের হিসেব অনুযায়ী গত ২৪ ঘণ্টায় যশোর সদরে ১০৭ জন, চৌগাছা উপজেলায় তিনজন, অভয়নগরে চারজন, ঝিকরগাছা ও কেশবপুরে পাঁচজন করে, মণিরামপুরে ১২ জন, শার্শায় দুইজন এবং বাঘারপাড়া উপজেলায় একজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশপ্রাপ্তদের পরিবারের কেউ না কেউ সম্প্রতি বিদেশ থেকে ফিরেছেন। বিদেশফেরত একজনের জন্য গোটা পরিবারকে বাধ্যতামূলক ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে। এই নির্দেশ অমান্য করায় ইতিমধ্যে যশোর সদর, চৌগাছাসহ বেশ কয়েক স্থানে কয়েকজনকে জরিমানা করা হয়েছে।

স্বাস্থ্য বিভাগ বলছে, কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের কারো শরীরে এখনো করোনাভাইরাস আক্রান্তের লক্ষণ দেখা যায়নি। তবু সতর্কতার অংশ হিসেবে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন এই সব তথ্য নিশ্চিত করেছেন।

সময় জার্নাল/সালেহ আহমেদ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ