যুবলীগকে নেত্রীর শুদ্ধি অভিযান সফল করার আহ্বান কাদেরের

প্রকাশিতঃ ৩:১৮ অপরাহ্ণ, শনি, ২৩ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: ক্যাসিনোকাণ্ডে অভিযুক্ত যুবলীগকেই চলমান মাদক ও দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযান সফল করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, যুবলীগের নেতাকর্মীদের কাছে শুধু আহ্বান জানাব, নেত্রীর শুদ্ধি অভিযান আপনারা সফল করবেন।

শনিবার (২৩ নভেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসে বক্তব্য রাখার সময় তিনি এ আহ্বান জানান।

যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, মাদককে না বলুন। সন্ত্রাসকে না বলুন। দুর্নীতিকে না বলুন। টেন্ডারবাজিকে না বলুন। চাঁদাবাজিকে না বলুন। ভূমিদস্যুতাকে না বলুন।

তিনি বলেন, যুবলীগ যথার্থই বলে শেখ হাসিনা রাষ্ট্রনায়ক। পরবর্তী জেনারেশনকে নিয়ে যিনি ভাবেন সেই হচ্ছেন রাষ্ট্রনায়ক।

ক্যাসিনোকাণ্ডের সুবিধাভোগী হওয়ায় এরইমধ্যে যুবলীগ থেকে বাদ দেয়া হয়েছে সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। সংগঠনটির বেশ কয়েকজন প্রভাবশালী প্রেসিডিয়াম সদস্যও ছিটকে পড়েছেন একই ধরণের অভিযোগে। এমতাবস্থায় আজ ৭ম কংগ্রেস করছে যুবলীগ। সম্মেলনের মধ্য দিয়ে নতুন নেতৃত্ব পাবে ঐতিহাসিক সংগঠনটি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নতুন নেতৃত্বের দ্বার উদঘাটনের মধ্য দিয়ে যুবলীগ সূচিত করবে আবারও শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কের এগিয়ে যাওয়ার এক অনন্য দৃষ্টান্ত।

আওয়ামী যুবলীগের সপ্তম কংগ্রেস প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলামের সভাপতিত্বে আলোচনাপর্বে আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ