রহস্যজনক মৃত্যু, তদন্তের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৩:২২ অপরাহ্ণ, বৃহঃ, ২৪ অক্টোবর ১৯

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখোলা ইউনিয়নে এক প্রবাসী বৃদ্ধার মৃত্যুর রহস্য উদঘাটন ও সুষ্ঠ তদন্তের দাবীতে স্থানীয় ইউপি চেয়ারম্যান, পরিবারের সদস্য ও এলাকাবাসী মানববন্ধন।

আজ বৃহস্পতিবার নোয়াখোলা ইউনিয়নে শানুখালি গ্রামের ঈদগার সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নোয়াখোলা ইউনিয়নের চেয়ারম্যান ইব্রাহিম খলিল ও বক্তারা বৃদ্ধার মৃত্যুর রহস্য দ্রুত উদঘাটনের দাবি তুলে বলেন, রেমিট্যান্স যোদ্ধাদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, ৩৫ বছর আমেরিকায় পরিবার নিয়ে বসবাস করছেন নিহত আব্দুল গোফরান। প্রতিবছর ২-৩ বার দেশে আসেন। এবার দেশে আসার পর তিনি তার সন্তানদেরকেও ফোনে কেউ হত্যা করতে পারে বলে এমন তথ্য জানান। এ মুহূর্তে আমরা আপনাদের মাধ্যমে এই মৃত্যুর রহস্য দ্রুত উদঘাটনের দাবি জানান।

এ দিকে চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোরুল ইসলাম সময় জার্নালকে জানান, পুলিশ লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে মঙ্গলবার বিকেলে হন্তান্তর করেছে। জানাজা শেষে পরিবারিক কবরস্থানে দাফন করা হয় । এ ব্যাপারে নিহত বৃদ্ধের ছেলে মানিক ৯ জনকে আসামী করে চাটখিল থানায় হত্যা মামলা দায়ের করেন।

উল্যেখ্য গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখোলা ইউনিয়নের সানুখলী গ্রামের নিজ বাড়ি থেকে আবদুল গোফরান (৮০) বৃদ্ধার লাশ সকাল ১০ টায় বাড়ীর দোতালার ছাদ থেকে উদ্ধার করা হয়। পরে বাড়ির লোকজন পুলিশকে জানালে তারা এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী ২৫০ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সময় জর্নাল / রাসেল মাহম্মুদ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ