রহস্যময় ব্যাগে মুন্ডুহীন লাশ

প্রকাশিতঃ ১১:৪৬ পূর্বাহ্ণ, সোম, ২১ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: ময়মনসিংহ শহরের পাটগুদাম ব্রিজের কাছে রহস্যময় ব্যাগ থেকে হাত-পা ও মাথা হীন পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হয়, এটি একটি ঠান্ডা মাথার হত্যা কান্ড।

সোমবার পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা ব্যাগটি খুলে এক পুরুষের দেহের মাথা ও হাত-পা ছাড়া কিছু অংশ উদ্ধার করে।

মাথা ও হাত-পা কেটে অন্যত্র ফেলে রাখা হতে পারে বলে ধারণা পুলিশের। লাগেজের ভেতরে পলিথিনে পেছিয়ে প্লাস্টিকের বস্তায় ভরে দেহাংশটি রাখা হয়েছিল।

পুলিশ জানায়, গত রোববার সকাল ১১টা থেকে পাটগুদাম ব্রিজের কাছে একটি লাল রংয়ের ব্যাগ পড়ে থাকে। সন্ধ্যায় ট্রাফিক পুলিশের এক সদস্য এটি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে এলাকাটি ঘিরে রাখে। রাতেই পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, র‌্যাব ১৪ এর অধিনায়ক লে. কর্নেল এফতেখার উদ্দিন ঘটনাস্থল পনিদর্শন করেন।

পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, এটি একটি ঠান্ডা মাথার হত্যাকাণ্ড। দেহাংশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় ও দেহের অন্য অংশগুলো উদ্ধার এবং জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ