রাঙামাটিতে দুই জেএসএস কর্মীকে গুলি করে হত্যা

প্রকাশিতঃ ১:২১ অপরাহ্ণ, বুধ, ১৮ সেপ্টেম্বর ১৯

নিউজ ডেস্ক : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার নবছড়া গ্রামে প্রতিপক্ষের লোকেরা এমএন লারমা সমর্থিত জনসংহতি সমিতির (জেএসএস) দুই কর্মীকে গুলি করে হত্যা করেছে। নিহতরা হলেন— রিপেল চাকমা (২৫) ও বর্ষণ চাকমা (২৪)।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) মধ্যরাতে এ ঘটনা ঘটে।

জনসংহতি সমিতির (এমএন লারমা) বাঘাইছড়ি উপজেলার সাধারণ সম্পাদক জ্ঞান জীবন চাকমা বলেন, মঙ্গলবার মধ্যরাতে রিপেল চাকমা ও বর্ষণ চাকমা বাসায় যাওয়ার পথে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির সশস্ত্র গ্রুপের সামনে পড়লে তাদেরকে হত্যা করা হয়।

মূলত নিহত দু’জন আমাদের দলকে সাপোর্ট করার কারণে সন্তু লারমার লোকেরা তাদের হত্যা করেছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ মনজুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যেখানে ঘটনা ঘটেছে এলাকাটি খুবই দুর্গম। পুলিশ লাশ উদ্ধারের চেষ্টা চালাচ্ছের

জালার অতিরিক্ত পুলিশ সুপার সুফি উল্লাহ বলেন, বাঘাইছড়ি থানাধীন মারিশ্যা ইউনিয়নের মরাকচুছড়া ওরফে ছোট কচুছড়া নামক এলাকায় এমএন লারমার (সংস্কারের) দুই সমর্থককে রাতে পাহাড়ি সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে।

বাঘাইছড়ি থানা পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে যাচ্ছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ