রাজধানীতে দুই বাসের প্রতিযোগিতায় যুবক নিহত

প্রকাশিতঃ ৫:৫৭ অপরাহ্ণ, মঙ্গল, ২৮ জানুয়ারি ২০

সময় জার্নাল ডেস্ক : দুই বাসের আগে যাওয়ার প্রতিযোগিতায় প্রাণ হারালেন এক যুবক। নিহত যুবকের নাম ওমর ফারুক তুহিন (২৮)।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে যাত্রাবাড়ী আইডিয়াল হাই স্কুল সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ঘাতক দুই বাসের চালককেই গ্রেফতার করা হয়েছে।

নিহত তুহিন পরিবার নিয়ে উত্তর কুতুবখালী মসজিদ রোডে থাকতেন। একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন তুহিন।

তুহিনের মামা মহসিন কবির জানান, বাসা থেকে মোটরসাইকেলে করে রাজধানীর পান্থপথে অফিসে যাওয়ার পথেই দুর্ঘটনায় পড়েন তার ভাগ্নে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, আশিয়ান সিটি এবং তুরাগ পরিবহনের দুইটি বাস আগে যাওয়া নিয়ে প্রতিযোগিতা করছিল। সে সময় তুহিন মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। তখন প্রথমে তাকে ধাক্কা দেয় আশিয়ান সিটির একটি বাস। এতে তিনি রাস্তায় ছিটকে পড়েন। পরে পেছন থেকে দ্রুতগতিতে আসা তুরাগ পরিবহনের বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আহমেদ নওয়াজিশ জানান, দুর্ঘটনার পরপরই বাস দুটি জব্দ করা হয়েছে। দুই বাসের চালককেও আটক করা হয়েছে। আর লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ