রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ ১২:২৪ অপরাহ্ণ, শনি, ২৮ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: রাজধানীর বাড্ডায় সাতারকুলে মগরদিয়া এলাকায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রনি মিয়া (৩২) নামে এক যুবক নিহত হয়েছে।

র‌্যাবের দাবি, নিহত রনি মিয়া একজন মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৮টি মামলা রয়েছে।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় মো. আমজাদ নামে র‍্যাবের এক হাবিলদারও আহত হন। তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, শুক্রবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে বাড্ডার সাতারকুলে মগরদিয়া এলাকায় স্যার উইলসন স্কুলের উল্টো দিকে মাদক ব্যবসায়ীদের আস্তানায় অভিযান চালায় র‌্যাব।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি শুরু করে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রসীরা। এ সময় র‌্যাবও আত্মরক্ষার্থে র‍্যাব পাল্টা গুলি চালায়।

পরে গুলিবিদ্ধ অবস্থায় রনি মিয়াকে উদ্ধার করে রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে রাখা হয়েছে।

ঘটনাস্থল থেকে র‌্যাব ২টি ওয়ান শুটারগান, ২টি শটগান, ৯টি কার্তুজ ও ১৯৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ