রাজধানীতে শিশু গণধর্ষণের অভিযোগে কামরাঙ্গীরচর থানায় মামলা

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ণ, শুক্র, ১০ জানুয়ারি ২০

নিউজ ডেস্ক: রাজধানীর কামরাঙ্গীরচরে ১৩ বছরের এক শিশু গণধর্ষণের শিকার হয়েছে এমন অভিযোগে থানায় মামলা হয়েছে। ওই ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে কামরাঙ্গীরচর থানায় মামলাটি দায়ের করেন।

শুক্রবার (১০ জানুয়ারি) দুপুরে কামরাঙ্গীরচর থানার (ওসি) এবিএম মশিউর রহমান বলেন, কামরাঙ্গীরচর পূর্ব রসুলপুর দ্বিতীয় তলা নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে রাত আটটার মধ্যে ওই ১৩ বছরের শিশুকে নিয়ে পাঁচজনের একটি গ্যাং ধর্ষণ করে।

পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই শিশুটির পরিবারের সদস্যদের তাকে নিয়ে থানায় উপস্থিত হয়। শিশুটি অসুস্থ থাকার কারণে দ্রুত তাকে রাতেই ঢাকা মেডিকেল হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

তিনি জানান, শিশুটির মা নিজেই বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

তিনি আরও বলেন, মামলায় পাঁচজন ছেলে থাকলেও শিশুটির এক বান্ধবীকে আসামি করা হয়েছে। ওই বান্ধবীর মাধ্যমে এক ছেলের সাথে তার পরিচয়। এক পর্যায়ে ওই শিশুটিকে সুকৌশলে নির্মাণাধীন ভবনের নিয়ে ধর্ষণ করা হয় বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

ওসি বলেন, আসামিদের ধরতে পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করছে। আশাকরি শিগগিরই আসামিকে গ্রেফতার করা সম্ভব হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ