রায়ের বাজার নিজ বাসায় সাকিব ভূঁইয়ার আত্মহত্যা

প্রকাশিতঃ ১:৩৬ পূর্বাহ্ণ, রবি, ৬ অক্টোবর ১৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাজারীবাগ থানাধীন রায়ের বাজার নিজ বাসায় সাকিব ভূঁইয়া(২৬) নামেএক যুবক ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

গত (৫অক্টবর) দুপুর দেড়টায় ঘটনাটি ঘটে।
অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে বেলা আড়াইটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মা শিরিন আক্তার জানান আমি বাসার বাইরে ছিলাম তার বাবা শুক্রবার নামাজ পড়তে গিয়েছে বাসায় ছোট ভাই শাকিব অন্য রুমে ঘুমাচ্ছিল কিছুক্ষণ পর দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেলে দরজা ভেঙ্গে দেখে ফ্যানের সাথে রশি দারা ঝুলন্ত অবস্থায় রয়েছে।

পরেসেখান থেকে তাকে উদ্ধার করে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আসলে কী কারণে সে আত্মহত্যা করেছে বলতে পারিনি স্বজনরা তবে সে লেখাপড়া বিভিন্ন বিষয় নিয়ে মানসিক ডিপ্রেশনে ছিল সে কারণে হতে পারে বলে জানান,ছোট ভাই রাকিব এবং তার স্ত্রী ও বাসায় ছিলোনা গতকাল বাবার বাড়িতে গিয়েছিল।

বর্তমানে সে এ আই ইউ বি তে এমবিএ করছিল। ঢামেক পুলিশ ক্যাম্পেরএএসআই আব্দুল খান জানান মৃতদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে।

মৃত শাকিব ২৩৫/২জাফরাবাদ রায়েরবাজার হাজারীবাগের আব্দুর রহিম ভূঁইয়ার ছেলে। দুই ভাইয়ের মধ্যে ছিল বড়।

সময় জার্নাল/ আহমেদ জাবের

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ