রুয়েট ভর্তির ফল ৪ নভেম্বর

প্রকাশিতঃ ৬:০৩ অপরাহ্ণ, বৃহঃ, ২৪ অক্টোবর ১৯

রাবি প্রতিনিধি: কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল নয়টা থেকে বেলা ১২টা ১০ পর্যন্ত দুইটি গ্রুপে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। আগামী ৪ নভেম্বর ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে।

এদিন সকালে রুয়েট উপাচার্য ড. মো. রফিকুল ইসলামসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

রুয়েটের জনসংযোগ দফতর সূত্রে জানা যায়, এবার ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য মোট ৯০৬০ জন শিক্ষার্থী মনোনীত হয়েছিল। এদের মধ্যে ভর্তি পরীক্ষায় প্রায় ৮০ শতাংশ ভর্তিচ্ছু অংশগ্রহণ করেছে।

পরীক্ষার ফলাফল রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে আগামী ৪ নভেম্বর ফল প্রকাশ করা হবে। এ বছর রুয়েটের ১৪ টি বিভাগে ১২৩৫শিক্ষার্থীকে ভর্তি করা হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ