রেস্টুরেন্টের মালিক হলেন শিল্পা শেঠি

প্রকাশিতঃ ১০:৪৪ পূর্বাহ্ণ, শনি, ৫ ডিসেম্বর ২০

বিনোদন ডেস্ক : চলতি বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। সারোগেসির মাধ্যমে রাজ কুন্দ্রা ও শিল্পার ঘরে কন্যা জন্ম নেয়।

অভিনয় ও সংসার একসঙ্গেই সামলাচ্ছেন এই তারকা।

তবে সবকিছু ছাপিয়ে এবার উদ্যোক্তা হিসেবে আত্মপ্রকাশ ঘটছে শিল্পী শেঠির। মুম্বাই শহরের ওরলিতে নিজের রেস্টুরেন্ট ব্যবসা শুরু করছেন তিনি। রেস্টুরেন্ট চেইন বাস্টিয়ান-এর সহ-মালিক হয়েছেন এই অভিনেত্রী। এরই মধ্যে সম্পন্ন হয়েছে এর ডেকোরেশনের কাজ। খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে রেস্টুরেন্টটির উদ্বোধন করতে যাচ্ছেন শিল্পা শেঠি।

উদ্বোধনের আগে শুক্রবার (০৪ ডিসেম্বর) রাতে সেখানে বন্ধু রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজাকে আমন্ত্রণ জানিয়েছিলেন শিল্পা ও তার স্বামী রাজ কুন্দ্রা। রীতেশের ভাই ধীরজকেও দেখা গেছে তাদের সঙ্গে। তারা সবাই সেই রেস্টুরেন্টের ছবি শেয়ার করেছেন সামাজিকমাধ্যমে। খাবার পরখ করে দেখেছেন বলেও জানিয়েছেন।

তবে এই অভিনেত্রীর নতুন রেস্টুরেন্টটির উদ্বোধন ঠিক কবে হবে, তা এখনও ঘোষণা করা হয়নি।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।