লকডাউনে পাঠকের কথা জানতে সময় জার্নালের হট লাইন ম্যাসেঞ্জার

প্রকাশিতঃ ১০:১৩ অপরাহ্ণ, রবি, ১২ এপ্রিল ২০

নিউজ ডেস্ক : এই লকডাউন পরিস্থিতিতে পাঠকদের থেকে তাঁদের অবস্থার কথা, তাঁদের চারপাশের অবস্থার কথা জানতে চাইছি আমরা। সেই সূত্রেই নানান ধরনের সমস্যা পাঠকরা লিখে জানাচ্ছেন। পাঠাচ্ছেন অন্যান্য খবরাখবরও।

সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন, এবং অবশ্যই আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে ম‌‌নোনীত লেখাগুলি প্রকাশ করার উদ্যোগ নিয়েছে সময় জার্নাল।

অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন sjnewsdesk@gmail.com ঠিকানায়।

কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এছাড়া ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে পারবেন ফেসবুক ম্যাসেঞ্জারেও। আমাদের ওয়েব পোর্টালে https://somoyjournal.com/ ক্লিক করলেই পপআপে ম্যাসেঞ্জার পাবেন।

সেখানে ক্লিক করে আপনার লিখা, ঘটনার বিবরণ, ছবি বা ভিডিও পাঠাতে পারবেন।

আমরা চাই এই অবরুদ্ধ অবস্থায় আটকে পড়াদের অসহায়ত্ব বা যে কোন তথ্য সকল পাঠকের সামনে তুলে ধরতে। একই সঙ্গে বিষয়গুলোকে যথাযথ কর্তৃপক্ষের নজরে আনতেই আমাদের এই প্রয়াস।

পাঠকের কথা নামের নতুন এই সেকশন এরই মধ্যে পাঠকের কথা প্রকাশ করতে শুরু করেছে। তাই আপনিও লিখুন, শেয়ার করুন, ছড়িয়ে দিন। তথ্য হোক অবারিত।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ