লক্ষ্মীপুরে গৃহকর্তাকে হত্যা করে স্বর্ণালংকার লুট

প্রকাশিতঃ ১১:০৭ পূর্বাহ্ণ, মঙ্গল, ১০ সেপ্টেম্বর ১৯

নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর পৌর শহরে ডাকাতদের হামলায় আতিকউল্ল্যাহ নামের অশীতিপর এক গৃহকর্তা নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে লক্ষ্মীপুর পৌর শহরের ১৫ নং ওয়ার্ডের এ ঘটনা ঘটে। আতিকউল্ল্যাহ পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে।

ডাকাতদল পরিবারের সদস্যদের হাত-পা-মুখ বেঁধে ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকা লুটে নিয়ে যায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ও সদর থানার ওসিসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে ঘরের দরজা ভেঙে ১০/১২ জন মুখোশ পরা ডাকাত ভেতরে প্রবেশ করে। এ সময় ওই ঘরে থাকা আতিকউল্ল্যাহ, তার মেয়ে ও গৃহপরিচারিকার হাঁত-পা-মুখ বেঁধে রেখে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয় ডাকাতেরা। এক পর্যায়ে স্থানীয়রা এসে তাদের হাত-পা-মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করেন। এ সময় আতিকউল্ল্যাহকে মৃত পান।

নিহতের বড় ছেলে মো. শাফায়েত উল্লাহ্ জানান, ডাকাতির জন্য তার বাবাকে হত্যা করা হয়নি। এ হত্যার অন্য কোনো কারণ থাকতে পারে। তার বৃদ্ধ বাবার গলায় লুঙ্গি পেঁচিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ হত্যার সঠিক তদন্ত ও বিচার দাবি করেন তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, ঘটনার তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ