লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় বড় ভাই নিহত, ছোট ভাই হাসপাতালে

প্রকাশিতঃ ১২:৪৯ অপরাহ্ণ, শনি, ৮ ফেব্রুয়ারি ২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আবদুর রহিম নামে এক যুবকরে মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী নেওয়ার পথে তার মৃত্যু হয়। একই ঘটনায় আবদুর রহিমের ছোট ভাই আহত মানিক হোসেন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলকি মহাসড়করে যাদৈয়া এলাকায় দুই ভাই এ দুর্ঘটনার শিকার হন। নিহত আবদুর রহিম ও আহত মানিক সদর উপজলোর লাহারকান্দি ইউনিয়নের ফজলুল করিমের ছেলে।

প্রত্যক্ষদর্শী মোতাহের হোসেন জানান, ঘটনার সময় আবদুর রহিম ও মানিক দুই ভাই মোটরসাইকেল যোগে লাহারকান্দি থেকে মান্দারীর দিকে যাচ্ছিলেন। তারা ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলকি মহাসড়করে যাদৈয়া এলাকায় পৌঁছলে একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা লাগে। এতে দুই জনই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদরে উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে তাদের অবস্থার অবনতি হওয়ায় তাদরেকে নোয়াখালী জেনারলে হাসপাতালে নেওয়া হয়। এ সময় হাসপাতালরে কর্তব্যরত চিকিৎসক আবদুর রহিমকে মৃত ঘোষণা করনে।

আরও জানতে: লক্ষ্মীপুরের রামগতিতে ৬ জলদস্যু আটক

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় আহত দুই জনকে হাসপাতালে নিয়ে আসার পর তাদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেকে নোয়াখালী প্রেরণ করা হয়। পরে সেখানে এক জনের মৃত্যু হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ