লিটন-নাঈমের খবর নেন প্রধানমন্ত্রী

প্রকাশিতঃ ৩:৩৯ অপরাহ্ণ, শনি, ২৩ নভেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: কলকাতার ঐতিহ্যবাহী দিবারাত্রি টেস্টের প্রথম ইনিংসে ব্যাটিং করার সময় মাথায় গুরুতর আঘাত পান বাংলাদেশের উইকেটকিপার-ব্যাটসম্যা লিটন দাস ও অলরাউন্ডার নাঈম হাসান। স্টেডিয়ামে খেলা দেখা প্রধানমন্ত্রী দুজনকেই প্রেসিডিয়াম বক্সে ডেকে পাঠান। শারীরিক অবস্থা সম্পর্কে জানেন তিনি।

ভারতীয় পেসার ইশান্ত শর্মার বল হেলমেটে আঘাত করলে মাঠ ছাড়েন লিটন। আর মোহাম্মদ শামির বলে আঘাত পেয়ে মাঠ থেকে উঠে যান স্পিন অলরাউন্ডার নাঈম। পরে দুজনকেই হাসপাতালে নিয়ে সিটি স্ক্যান করাতে হয়েছে।

তবে স্বস্তি মিলেছে যখন স্ক্যান রিপোর্ট হাতে এসেছে। ওই রিপোর্টে জানা গেছে, লিটন-নাঈমের মাথায় আঘাতে কোনো সমস্যা নেই। তবে এই টেস্টে আর খেলা হবে না তাদের। ঐতিহাসিক এই ম্যাচ থেকে ছিটকে পড়েছেন দুজনই।

এরপর বদলি নিয়মে লিটনের পরিবর্তে মাঠে নামেন মেহেদি হাসান মিরাজ। আর নাঈমের জায়গায় খেলছেন তাইজুল ইসলাম। ম্যাচের বাকি অংশও খেলতে হবে তাদেরই।

গতকালকের খেলায় দুজনেরই পারফর্মেন্স ছিল অসাধারণ। লিটন ২৭ বলে ২৪ রান নিয়ে ব্যাটিংয়ে ছিলেন। নাঈমও ভালো খেলছিলেন। তার ব্যাট থেকে আসে ১৯ রান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ