লোগো উন্মোচনের মাধ্যমে পথ চলা শুরু হল নিউ ওয়ার্ল্ড ৭১টেলিভিশনের

প্রকাশিতঃ ৫:৪৬ অপরাহ্ণ, বৃহঃ, ২ জানুয়ারি ২০

সময় জার্নাল রিপোর্ট : অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে লোগো উন্মোচিত হলো নিউ ওয়ার্ল্ড ৭১ টেলিভিশনের। বাংলাদেশের রাজধানী ঢাকার উত্তরার একটি রেস্টুরেন্টে নিউ ওয়ার্ল্ড ৭১ টেলিভিশনের চেয়ারম্যান মজিবুর রহমান সরকার কেক কেটে লোগো উন্মোচন করেন। অনুষ্ঠানে বাংলাদেশের জাতীয় পর্যায়ের কয়েকটি দৈনিক, সাপ্তাহিক, মাসিক পত্রিকা এবং টেলিভিশন চ্যানেলের প্রধান নির্বাহীরা উপস্থিত ছিলেন।

লোগো উন্মোচন কালে প্রধান অতিথি মোঃ মজিবুর রহমান সরকার বলেন বাংলা ভাষাভাষী মানুষের জন্য নতুন একটি প্লাটফর্ম হিসেবে কাজ করবে নিউ ওয়ার্ল্ড ৭১ টিভি। শুধু বাংলাদেশে কিংবা ভারতের পশ্চিমবঙ্গের নয়, সারা দুনিয়াতে ছড়িয়ে-ছিটিয়ে থাকা প্রবাসী বাঙ্গালীদের সকলকে এই টিভির নেটওয়ার্কের আওতায় আনা হবে। মোটকথা বাংলা ভাষার অভিন্ন একটি প্লাটফর্ম হতে চলেছে নিউ ওয়ার্ল্ড ৭১ টেলিভিশন। একাত্তরের চেতনায় উদ্বুদ্ধ এই চ্যানেলটিতে থাকবে বাংলার সব কৃষ্টি-কালচার। পশ্চিমবঙ্গ, আসাম কিংবা বাংলাদেশ- বাঙালি জাতিসত্তার সব বৈচিত্র্য তুলে এনে বাংলার কথা বলবে এই চ্যানেলটি।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক প্রথম বেলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ শাহ আলম, সাপ্তাহিক মুক্তমন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবদুল্লাহ আল মাহমুদ। মাসিক ভিন্নমাত্রা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং ভিন্নমাত্রা মিডিয়া ভিশন এর নির্বাহী মোহাম্মাদ মাসুম বিল্লাহ, উত্তরার জনপ্রিয় অনলাইন টিভি উত্তরা টিভির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী জাকির হোসেন, মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মোখলেছুর রহমান, এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রধান জনসংযোগ কর্মকর্তা মোঃ বদিউর রহমান সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ আতিকুল ইসলাম আতিক প্রমুখ।

নিউ ওয়ার্ল্ড ৭১টিভির ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আসসালামউজ্জামান এর পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রবাসেস বসবাসরত বাংলাদেশী বাঙালিরা। অনেকেই উপস্থিত ছিলেন স্থানীয় গণমাধ্যম কর্মীরা। সকলেই টিভির সফলতা কামনা করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ