শাকিবের সঙ্গে জুটি বাধলেন বুবলি

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ণ, মঙ্গল, ৩ ডিসেম্বর ১৯

বিনোদন ডেস্ক: ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে হালের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী জুটির রসায়ন বেশ জমজমাট। চার বছর ধরে তারা দুজন একসঙ্গে কাজ করছেন। টানা ৯টি সিনেমা মুক্তি পেয়েছে এই জুটির। প্রায় সব ছবিই দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।

ছবিগুলো হলো- ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’ ‘পাসওয়ার্ড’ ও ‘মনের মতো মানুষ পাইলাম না’।

এই জুটির ছবি বক্স অফিসে সাড়া ফেললেও সমালোচনা হচ্ছিল। বিশেষ করে শাকিবের প্রতি বুবলীর অতিমাত্রায় নির্ভরতা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। সমালোচনাও হচ্ছিল যে, শাকিব ছাড়া বুবলী অচল। তবে বৈচিত্র্যে বিশ্বাসী বুবলীও। ভালো গল্প পেয়ে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। প্রথমবারের মতো শাকিবের বাইরে কোনো নায়কের বিপরীতে কাজ করতে যাচ্ছেন এই সুদর্শনী। নতুন ছবিতে বুবলীর নায়ক নিরব। ‘ক্যাসিনো’ চলচ্চিত্রে এই দুজন কাজ শুরু করেছেন।

নতুন ছবিতে নিরবের সঙ্গে রোমান্সে দেখা যাবে এই ঢালিউড নায়িকাকে। এ নিয়ে অনেকেই বলছেন– তা হলে কি শাকিবের সঙ্গে আর দেখা হবে না বুবলীর।

সে জল্পনার অবসান হলো। শাকিব-বুবলী জুটির ভক্তদের জন্য সুখবর। শাকিব-বুবলীকে আবারও একসঙ্গে দেখা যাবে। দুজন আবার শুটিং শুরু করেছেন একসঙ্গে। সোমবার থেকে এই জুটি নতুন ছবির জন্য একসঙ্গে কাজ শুরু করেছেন। ছবির নাম বীর। ছবিটি প্রযোজনা করছেন চিত্রনায়ক শাকিব খান। শুটিং হচ্ছে নায়ক শাকিবের ‘শুটিংবাড়ি’ গাজীপুরের পূবাইলে।

বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার কাজী হায়াত বলেন, বীর সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। কয়েক দিন ধরেই শাকিবের শুটিংবাড়িতে শুটিং চলছে। আরও টানা ১০ দিন শুটিং চলবে। শাকিব খানের বাড়িতে আমাদের শুটিং টিম থাকছে। শুটিং হচ্ছে সিকদার কটেজে। আজ শুটিং করছেন শাকিব, বুবলী, মিশা সওদাগরসহ আরও কয়েকজন অভিনেতা।

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পেতে পারে সিনেমাটি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ