শান্তর ফিফটিতে খুলনাকে হারাল রাজশাহী

প্রকাশিতঃ ৬:৩১ অপরাহ্ণ, বৃহঃ, ২৬ নভেম্বর ২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের তৃতীয় ম্যাচে খুলনাকে ৬ উইকেটে হারিয়েছে রাজশাহী। বৃহস্পতিবার মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৪৬ রান করে খুলনা।

জবাবে ব্যাট করতে নেমে নাজমুল হোসেন শান্তর ঝড়ো ফিফটির ওপর ভর করে ১৬ বল হাতে রেখে টানা দ্বিতীয় জয় তুলে নেয় রাজশাহী।

টস জিতে ব্যাটিং করতে নেমে সুবিধা করতে পারেননি খুলনার ব্যাটসম্যানরা। ৫১ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে খুলনা।
ইমরুল কায়েস ০, সাকিব আল হাসান ১২, এনামুল হক বিজয় ২৬, জহরুল ইসলাম ১ ও অধিয়ানায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ৭ রান করে বিদায় নেয়।
পরে আরিফুল হকের ৪১ রান ও শামিম হোসেনের ৩৫ রানের কল্যাণে শেষ পর্যন্ত স্কোরবোর্ড দাঁড়ায় ২০ ওভারে ৬ উইকেটে ১৪৬ রান।

১৪৭ রানে টার্গেটে ব্যাট করতে নেমে ব্যক্তিগত ২ রানে আউট হন ওপেনার আনিসুল ইসলাম ইমন। দ্বিতীয় উইকেটে অধিনায়ক শান্ত ও রনি তালুকদার ৪৭ রান যোগ করে দলকে জয়ের পথে রাখেন। রনি ২৬ রান করে দলীয় ৭২ রানে আউট হন।

শান্ত ৩২ বলে অর্ধশতক তুলে নেন। এরপর ৩৪ বলে ৫৫ রান করে এলবিডব্লিউর ফাঁদে পড়েন তিনি। ফজলে মাহমুদ ২৪ রান করে দলীয় ১২০ রানের মাথায় সাজঘরে ফিরে যান। এরপর মোহাম্মদ আশরাফুল ও নুরুল হাসান সোহান দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। আশরাফুল ২৫ ও সোহান ১১ রানে অপরাজিত থাকেন।

খুলনার রিশাদ হোসেন ২টি এবং আল আমিন হোসেন ও শহিদুল ইসলাম ১টি করে উইকেট নেন। আর রাজশাহীর মুকিদুল ইসলাম ২টি উইকেট নেন। এছাড়া এবাদত হোসেন, মেহেদি হাসান ও আরাফাত সানি ১টি করে উইকেট নেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।