‘শিক্ষার্থীদের বিনা সুদে ঋণ দেওয়ার কথা ভাবছে সরকার’

প্রকাশিতঃ ৯:০৯ অপরাহ্ণ, রবি, ২৯ ডিসেম্বর ১৯

সময় জার্নাল ডেস্ক : শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, ‘অর্থাভাবে কোন শিক্ষার্থীর লেখা পড়ায় যাতে বিঘ্ন না ঘটে, সে কারণেই শিক্ষার্থীদেরকে বিনা সুদে ঋণ দেওয়ার কথা ভাবছে সরকার।’ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ার কাজে সকলকে আত্মনিয়োগ করার আহ্বান জানান তিনি।

রোববার (২৯ ডিসেম্বর) নরসিংদী ড্রিম হলিডে পার্কে মাধ্যমিক শিক্ষক পরিবার নরসিংদীর আয়োজনে শিক্ষক মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, এ সরকার শিক্ষা বান্ধব সরকার। জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করতে সরকার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আর এই ধারা অব্যাহত রেখেছে। গুনগত শিক্ষা বিস্তারে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও সরকার নানামুখী চিন্তা ভাবনা করছে। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ার কাজে সকলকে আত্মনিয়োগ করার আহ্বান জানান।

মিলন মেলায় নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন-পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম, মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট দানবীর আবদুল কাদির মোল্লা, নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হাবিবুর রহমান আকন্দ প্রমুখ।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ