শিরোপার লড়াইয়ে ভারতের বিপক্ষে মাঠে নামছে টাইগার যুবারা

প্রকাশিতঃ ১১:৫৮ পূর্বাহ্ণ, রবি, ৯ ফেব্রুয়ারি ২০

স্পোর্টস ডেস্ক: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। রোববার পচেফস্ট্রুমে বৈশ্বিক ট্রফির জন্য লড়বে দুদল। হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা ২টায়।

গোটা টুর্নামেন্টে দুর্দান্ত খেলেছেন টাইগার যুবারা। স্বভাবতই মহারণের আগে আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছেন তারা। বর্তমান চ্যাম্পিয়নদের হারিয়ে শিরোপা জয়ের স্বপ্ন দেখছেন আকবররা।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটসম্যান শাহাদাত হোসেন জানিয়েছেন, ফাইনালের জন্য পুরোপুরি প্রস্তুত তারা। ফাইনালি লড়াই বলেই বাড়তি চাপ নিচ্ছেন না যুবারা। চাপমুক্ত থেকেই মাঠে নামতে চান তারা।

শনিবার তিনি বলেন, আমরা সব দিক দিয়ে তৈরি। ভারতকে মোকাবেলায় প্রস্তুত আমরা। ফাইনাল খেলা, তাই বলে চাপ নেয়ার দরকার মনে করছি না। সাধারণ একটা ম্যাচের মতোই খেলব। ইনশাল্লাহ ভালো কিছু হবে। সর্বোপরি আমাদের জন্য সবাই দোয়া করবেন।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে জায়গা করে নিয়েই ইতিহাস গড়ে ফেলেছে বাংলাদেশ। এর আগে আইসিসির কোনো ইভেন্টের ফাইনালে খেলতে পারেনি লাল-সবুজ জার্সিধারী কোনো দল। সেই অসাধ্যই সাধন করেছে আকবর বাহিনী।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ