শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

প্রকাশিতঃ ১০:৪৯ পূর্বাহ্ণ, বুধ, ৪ ডিসেম্বর ১৯

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে চার বছরের শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে লুৎফর রহমান (৪৫) নামে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার দুপুরে নরসিংদী শহরের শালিধা মধ্যপাড়া এলাকার একটি ভাঙ্গারী দোকানে এ ঘটনা ঘটে।

আটক লুৎফর রহমান জয়পুরহাট জেলার বাসিন্দা ও নরসিংদী পৌর শহরের শালিধা এলাকার রবি মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ওই শিশু চকলেট কেনার উদ্দেশ্যে দোকানে যাওয়ার পথে নিখোঁজ হয়। পরে শিশুটির মা ও অন্যান্যরা তাকে খুঁজতে বের হয়ে সড়কের পাশের একটি গোডাউনে চিৎকার শুনতে পায়। এসময় শিশুটিকে উদ্ধার করতে গেলে গোডাউনের সামনে দাড়ানো রাকিব, রনি ও রোকন নামে তিন বখাটে যুবক তাদের উপর হামলা চালায়। এক পর্যায়ে স্থানীয়রা জড়ো হলে হামলাকারীরা পালিয়ে যায়।পরে গোডাউনের ভেতর থেকে ধর্ষণ চেষ্টার সময় অভিযুক্ত লুৎফর রহমানকে আটক ও শিশুটিকে উদ্ধার করা হয়।

এক পর্যায়ে উত্তেজিত স্থানীয়রা আটক লুৎফর রহমানকে গণপিটুনি দেয়। খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানা পুলিশ অভিযুক্ত লুৎফর রহমানকে আটক করে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ