শীতে নরসিংদীতে বাড়ছে করোনা, নতুন করে আক্রান্ত ১১

প্রকাশিতঃ ৭:৪২ অপরাহ্ণ, বুধ, ২ ডিসেম্বর ২০

নরসিংদী প্রতিনিধি : শীত আসার সাথে সাথে নরসিংদীতে করোনা রোগীর সংখ্যা বেড়েই চলছে। গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল দুই হাজার ৬৪৭ জনে।

বুধবার (২ ডিসেম্বর) দুপুরে এ তথ্য জানান নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম।

সিভিল সার্জন জানান, গত ২৪ নভেম্বর ৮২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। মঙ্গলবার রাতে হাতে পাওয়া এসব নমুনা পরীক্ষার ফলাফলে ১১ জনের শরীরে করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে সদর উপজেলার ৫ জন, বেলাবতে ৩ জন, পলাশে ২ জন ও শিবপুরে ১ জন। এ নিয়ে পুরো জেলায় করোনাভাইরাস আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল দুই হাজার ৬৪৭ জন।

সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ হিসাব অনুযায়ী, এ পর্যন্ত জেলার ছয়টি উপজেলা থেকে মোট ১৪ হাজার ৮৬০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। করোনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১ হাজার ৫৪৯ জন, শিবপুরে ২৬৮ জন, পলাশে ৩০৭ জন, মনোহরদীতে ১৮৭ জন, বেলাবতে ১৫৬ জন ও রায়পুরায় ১৮১ জন।

বর্তমানে কোভিড-১৯ রোগে আক্রান্ত ৮ জন কোভিড ডেডিকেটেড ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে এবং ১৪০ জন হোম আইসোলেশনে আছেন। জেলায় এ পর্যন্ত কোভিড-১৯–এর সংক্রমণ শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে ৪৮ জন মারা গেছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।