শেখ হাসিনার ছাত্রলীগ: লেখক

প্রকাশিতঃ ৩:০৫ অপরাহ্ণ, রবি, ১৫ সেপ্টেম্বর ১৯

নিজস্ব প্রতিবেদক: ছাত্রলীগের নতুন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেছেন,  ইতিহাস এবং ঐতিহ্যের সঙ্গে তাল মিলিয়ে আমরা ছাত্রলীগকে একটি ব্যানারের নিচে দাঁড় করাতে চাই। এখানে অমুক তমুকের ছাত্রলীগ বলে কিছু নেই। ছাত্রলীগ একটাই, সেটা হচ্ছে শেখ হাসিনার ছাত্রলীগ।

রোববার (১৫ সেপ্টেম্বর) মধুর ক্যান্টিনে সাংবাদিকদের সঙ্গে আলাপ কালে তিনি একথা বলেছেন।

এ সময় ছাত্রলীগ এই নতুন মুখপাত্র বলেন, ‘আমাদের প্রথম কাজ হচ্ছে শোভন-রাব্বানীর বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে সেগুলো ওভারকাম করা। তাদের বিরুদ্ধে যেসব অভিযোগ আসছে সেগুলো যেন আমাদের বিরুদ্ধে না আসে।

কমিটি এবং সম্মেলনের আয়োজনের জন্য গোয়েন্দা সংস্থা, সিনিয়র নেতাদের সহযোগিতা এবং সাংবাদিকদের সহযোগিতাও কামনা করেন তিনি।

তিনি বলেন, ‘শোভন-রাব্বানীর কমিটিতে যারা কাজ করেছে তারাও ভালো কাজ করেছেন। তবে যেহেতু কিছু অভিযোগ এসেছে আমরা সেগুলো আবার হতে দেব না। যারা ছাত্রলীগের জন্য ত্যাগ স্বীকার করেছেন তাদের কাউকে বঞ্চিত করা হবে না।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ