শ্বশুরবাড়ি থেকে পিস্তলসহ যুবক আটক

প্রকাশিতঃ ২:৪৭ অপরাহ্ণ, বুধ, ৫ ফেব্রুয়ারি ২০

ময়মনসিংহ প্রতিনিধি: গোপন তথ্যের ভিত্তিতে গৌরীপুর থানা পুলিশের অভিযানে শ্বশুরবাড়ি থেকে পিস্তলসহ যুবককে আটক হয়েছে। আটককৃত যুবকের নাম মো: আলমগীর (২৪)| তার বাড়ি ময়মনসিংহ সদর থানার শম্ভুগঞ্জ সবজিপাড়া এলাকার নুরু মিয়ার ছেলে।

মঙ্গলবার রাত সোয়া ৮ টার দিকে উপজেলার চান্দের সাটিয়া গ্রামের শ্বশুরবাড়ি থেকে ওই যুবককে বিদেশী রিভালবার ও দুই রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে গৌরীপুর থানা পুলিশ।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন জানান, কোন অপরাধ সংঘটিত করার উদ্দেশ্যে ওই যুবক গামছা দিয়ে মুড়িয়ে নিজ শরীরে রিভালবার বহন করে শ্বশুরবাড়িতে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র এবং গুলিসহ আলমগীরকে আটক করে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আলমগীরের বিরুদ্ধে ময়মনসিংহের কোতোয়ালী থানায় চুরি, ছিনতাই ও মাদকের সাথে জড়িত থাকার ঘটনায় একাধিক মামলা রয়েছে জানিয়েছে পুলিশ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ