শ্রীলঙ্কা সফরে ১৪ জনের বাংলাদেশ স্কোয়াড

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ণ, শনি, ২০ জুলাই ১৯

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের পর দুই দলের প্রথম সিরিজ। ২৬ জুলাই প্রথম ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। তার আগে ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন টাইগারদের নিয়মিত অধিনায়ক মাশরাফি ও অলরাউন্ডার সাইফউদ্দিন। আর স্বেচ্ছায় এই সিরিজ থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান ও লিটন দাস।

টাইগারদের বিশ্বকাপ মিশনের শুরুটা ভালো হলেও হতাশায় শেষ হয়েছে। সাকিব ছাড়া আর কাউকেই তেমন জ্বলে উঠতে দেখা যায়নি। তামিম-মাহমুদউল্লাহর ব্যাট কথা বলেনি তেমন। মাশরাফির বলে ছিল না কোনো ধার। দ্রুত গতিতে সৈকত ও সাব্বির রান তুলতে পারেননি। তবে বিশ্বকাপে ভালো করতে না পারা টাইগাররা আসন্ন শ্রীলঙ্কা সিরিজে ফিরবেন বলে আশা করে আছে বাংলাদেশি সমর্থকরা।

আর এ আশার মধ্যে শ্রীলঙ্কার উদ্দেশে রওনা হওয়ার আগেরদিন সমর্থকদের হতাশ করল যে খবর, হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন অধিনায়ক মাশরাফি। দলের ফিজিও দেবাশীষ জানিয়েছেন, মাশরাফির ইনজুরি গ্রেট ওয়ান ক্যাটাগরির। এধরনের চোট সারতে মাস খানেক সময় লেগে যাবে। সে অনুযায়ী শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে পড়েছেন এই নড়াইল এক্সপ্রেস। যার ফলে তিন ম্যাচের সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে পরিবর্তন আনতে হয়েছে। অধিনায়কত্ব দেয়া হয়েছে বাঁহাতি ওপেনার তামিম ইকবালকে।

শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ