সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী

প্রকাশিতঃ ১১:৩৬ পূর্বাহ্ণ, মঙ্গল, ৭ জানুয়ারি ২০

নিউজ ডেস্ক: বর্তমান সরকারের এক বছর পূর্তি উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এই ভাষণ বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার থেকে একযোগে প্রচার করা হবে।

সোমবার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র জানিয়েছে, জাতির উদ্দেশে দেওয়া ভাষণে প্রধানমন্ত্রী এক বছরে তার নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন-অর্জনের পাশাপাশি পূর্ববর্তী উন্নয়ন-অগ্রগতি ও অর্জনগুলোর তথ্য জনগণকে জানাবেন। এ ছাড়া সরকারের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরবেন তিনি। প্রধানমন্ত্রীর ভাষণে একই সঙ্গে দুর্নীতি, জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস নিয়ে সরকারের অবস্থানের পাশাপাশি এসব সমস্যা নিরসনে সরকারের পদক্ষেপ ও অর্জনের চিত্রও তুলে ধরা হবে।

২০১৮ সালের ৩০ ডিসেম্বরের একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের বিপুল বিজয়ের পর গত বছরের ৭ জানুয়ারি টানা তৃতীয় এবং মোট চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন শেখ হাসিনা। তার নেতৃত্বাধীন ৪৭ সদস্যের মন্ত্রিসভাও একই দিন শপথ গ্রহণ করে। পরে একই বছরের ২৫ জানুয়ারি জাতির উদ্দেশে ভাষণ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ