সাংবাদিককে এলাকাছাড়ার হুমকি আওয়ামী লীগ নেতার (ভিডিওসহ)

প্রকাশিতঃ ৫:৪২ অপরাহ্ণ, বুধ, ২৭ নভেম্বর ১৯

সময় জার্নাল ডেস্ক: রাস্তার পাশের সরকারি গাছ কেটে বিক্রির সংবাদ প্রকাশ করায় পিবিএ নিউজ এজেন্সির কামারখন্দ উপজেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মারুফ ও তার পরিবারকে এলাকাছাড়া করার হুমকি দিয়েছেন রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ আকন্দ।

এ ঘটনায় গতকাল (মঙ্গলবার, ২৬ নভেম্বর) দুপুরে নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে সাংবাদিক মারুফ বাদী হয়ে থানায় জিডি করেন।

মারুফ জানান, গত ২৩ নভেম্বর পিবিএ নিউজ এজেন্সিতে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের গোপালপুর এলাকায় সড়কের ছয়টি গাছ আব্দুর রশিদ আকন্দের নির্দেশে কেটে বিক্রির সংবাদ প্রকাশিত হয়। এতে ক্ষুব্ধ হয়ে রশিদ আকন্দ পরদিন সকাল ৯টার দিকে বাবা আব্দুল মতিনকে বাড়াকান্দি বাঁশতলা বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনের একটি দোকানে ডেকে নিয়ে বলেন, ‘তোর ছেলের হাত-পা ভেঙে দেব। আর তোর ব্যবসা প্রতিষ্ঠান এখান থেকে তুলে দিয়ে তোদের এলাকাছাড়া করব।’ এ ঘটনার পর থেকে আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় ভুগছি। পরে জিডি করা হয়েছে।

কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, তদন্তপূর্বক এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ