সাংবাদিক হুমায়ুন সাদেক চৌধুরী আর নেই

প্রকাশিতঃ ৭:৫৮ অপরাহ্ণ, বৃহঃ, ২৬ নভেম্বর ২০

অর্থনীতি প্রতিদিন এর বার্তা সম্পাদক হুমায়ুন সাদেক চৌধূরী আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন। করোনা উপসর্গ দেখা দেবার পর তিনি ঢাকা মেডিক্যালে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জনাব হুমায়ুন সাদেক চৌধূরি সাব এডিটরদের সংগঠন সাব এডিটর্স কাউন্সিলের দুবার নির্বাচিত সভাপতি ছিলেন।

তিনি চট্টগ্রামের দৈনিক নয়া বাংলা, ঢাকার দৈনিক দিনকাল, দৈনিক নয়া দিগন্ত, দৈনিক আমার দেশ, মানবজমিন, পাক্ষিক পালাবদলসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ছিলেন।

মরহুম হুমায়ুন ছিলেন একজন অজাতশত্রু ধরনের সংবাদকর্মী। তিনি জনপ্রিয় শিশু সাহিত্যিক ও জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সদস্য ছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৬০ বছর। তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। দাফনের জন্য গ্রামের বাড়ি বাঁশখালিতে নিয়ে যাওয়া হবে বলে পরিবার থেকে জানানো হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।