সাংসদ আদেলের সপ্তাহব্যাপি কম্বল বিতরণর কর্মসূচির উদ্বোধন

প্রকাশিতঃ ১১:৩৫ পূর্বাহ্ণ, শুক্র, ৩ জানুয়ারি ২০

নীলফামারী প্রতিনিধি: নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল কর্তৃক নীলফামারীর কিশোরগঞ্জ- সৈয়দপুর উপজেলার সকল ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গরীব অসহায় ও শীতার্তদের মাঝে সপ্তাহব্যাপি কম্বল বিতরণের উদ্বোধন করা হয়।

দুপুরে সংসদ সদস্যের নিজ বাড়ীর ওয়ার্ডে মাগুড়া কলেজ মাঠে মাগুড়া ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আক্তারুজ্জামান মিঠুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্যের রাজনৈতিক উপদেষ্টা সৈয়দ তানজিল আহম্মেদ আদনান,সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী রায়হানুল আহসান রোমি,উপজেলা জাতীয় পার্টির আহবায়ক রেজাউল আলম স্বপন,মাগুড়া কলেজের অধ্যক্ষ মাহুবার রহমান শাহ্,উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক শাকিল ইসলাম ও সদস্য সচিব মোকাদ্দেস হোসেন ইমরান প্রমূখ।

সংসদ সদস্য আহসান আদেলুর রহমান বলেন, এখনও গ্রামে অনেক অসহায় মানুষ শীতের রাতে গরম কাপড়ের অভাবে ঘুমাতে পারে না। সরকারের পাশাপাশি বিত্তবানরা শীতার্তদের পাশে এগিয়ে এলে অসহায় গরীব মানুষেরা নিশ্চিন্তে নিরাপদে ঘুমাতে পারে। এ জন্য বিত্তবানদেরকে শীতার্ত গরীব দুঃখী মানুষের পাশে দাড়ানোর জন্য আহবান জানান। পরে মাগুড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ৫শ মোটা কম্বল বিতরণ করে সপ্তাহব্যাপি কম্বল বিতরণের উদ্বোধন করেন।

প্রচন্ড শীতের সময় অনেক অসহায়,গরীব ও বৃদ্ধ মানুষ কম্বল পেয়ে সংসদ সদস্যের জন্য দোয়া করেন। কম্বল বিতরণের পূর্বে সংসদ সদস্য মাগুড়া কলেজ মাঠে তার গাড়ী থেকে নামলে বৃদ্ধ পুরুষ মহিলারা সংসদ সদস্যকে জড়িয়ে ধরে শীতের কাপড়ের জন্য আবেদন জানান। তিনি উপস্থিত সকলকে আশ্বস্ত করে বলেন,আমি আপনাদের জন্য পর্যাপ্ত শীতের কম্বল নিয়ে এসেছি। হতাশ হওয়ার কিছুই নেই।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ