সাকিবকে ছাড়িয়ে গেলেন বেন স্টোকস

প্রকাশিতঃ ১১:২৪ অপরাহ্ণ, মঙ্গল, ২৭ আগস্ট ১৯

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ছাড়িয়ে গেলেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার বেন স্টোকস। চলতি অ্যাশেজ সিরিজের তৃতীয় টেস্টে ইংলিশদের জয়ে অনন্য অবদান রাখেন এ অলরাউন্ডার।

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টের চতুর্থ ইনিংসে অপরাজিত ১৩৫ রানের ইনিংস খেলেন বেন স্টোকস। অসাধারণ এই ইনিংস খেলার মধ্য দিয়ে সাকিবকে ছাড়িয়ে টেস্ট অলরাউন্ডারদের র‌্যাংকিংয়ে দুইয়ে চলে এসেছেন ইংলিশ তারকা ক্রিকেটার বেন স্টোকস।

১১টি চার ও আট ছক্কায় ১৩৫ রান সংগ্রহ করায় ব্যাটসম্যানদের র‌্যাংকিংয়েও প্রভাব পড়েছে স্টোকসের। ১৩ ধাপ এগিয়ে জায়গা করে নিয়েছেন ১৩ নম্বরে।

অলরাউন্ডারদের র‌্যাংকিংয়ে স্টোকস এগিয়েছেন দুই ধাপ। একই সঙ্গে ক্যারিয়ার হাই রেটিং পয়েন্টও অর্জন করেছেন তিনি। দুই নম্বরে থাকা স্টোকসের সংগ্রহ ৪১১ পয়েন্ট। টেস্টে অলরাউন্ডারের তালিকায় শীর্ষে রয়েছেন উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার, তার পয়েন্ট ৪৩৩। আর তিনে নেমে যাওয়া সাকিব আল হাসানের পয়েন্ট ৩৯৯।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ