সাতক্ষীরায় ডেঙ্গুতে গৃহবধূর মৃত্যু

প্রকাশিতঃ ১০:৫২ পূর্বাহ্ণ, শুক্র, ২৩ আগস্ট ১৯

নিউজ ডেস্ক: সাতক্ষীরায় ডেঙ্গু জ্বরে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে খুলনায় নেওয়ার পথে ডুমুরিয়া নামক এলাকায় তার মৃত্যু হয়।

ডেঙ্গুতে মারা যাওয়া শাহানারা খাতুন (৩৭) সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের খলিলুর রহমানের স্ত্রী।

এ নিয়ে কয়েক ঘণ্টার ব্যবধানে সাতক্ষীরায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হলো।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. আবু শাহীন জানান, ১৮ আগষ্ট ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে শাহানারা খাতুন ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাত ১১ টার দিকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। খুলনায় নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

এদিকে, বৃহস্পতিবার বিকেলে সাড়ে ৫টার দিকে ডেঙ্গু আক্রান্ত সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার শ্রিকলস গ্রামের সিরাজুল ইসলামের মাদ্রাসা পড়ুয়া ছেলে আলমঙ্গীর হোসেন গাজী (১৪) সাতক্ষীরা থেকে খুলনায় নিয়ে যাওয়ার পথে মারা যায়।

সাতক্ষীরার সিভিল সার্জন জানান, সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে এ পর্যন্ত ২৯২ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ