সাতক্ষীরায় বিদেশ ফেরত যুবক হাসপাতালে ভর্তি

প্রকাশিতঃ ৭:৫৬ অপরাহ্ণ, সোম, ৬ এপ্রিল ২০

মুহাঃ জিললুর রহমান, সাতক্ষীরা : মালয়েশিয়া থেকে আসা বিদেশ ফেরত এক যুবক সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি সদর উপজেলার শিয়ালডাঙ্গা গ্রামের বাসিন্দা।

সোমবার সকাল ১১ টার দিকে এই যুবক হাসপাতালে ভর্তি হন।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. মানস কুমার বিষয়টি নিশ্চিত করে জানান, মালয়েশিয়া ফেরত এই যুবক বৃহস্পতিবার থেকে জ্বর, সর্দি-কাশিতে ভুগছিলেন। তবে তার শ্বাসকষ্ট কম আছে।

তিনি বলেন, রোগীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হবে।

এর আগে সকালে জ্বর, সর্দি-কাশি নিয়ে ওই যুবক সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা নিতে গেলে সেখানে জরুরি বিভাগে কর্তৃব্যরত চিকিৎস্যক তাকে ভর্তি না নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে যেতে বলেন।

এদিকে, সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয় সুত্র জানায়, সোমবার পর্যন্ত জেলায় মোট ৩ হাজার ৫১ জনকে হোম করেন্টাইনে রাখা হয়েছে। এরমধ্যে ১হাজার ৩০ জনকে ইতিমধ্যে হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ