সাদিয়াকে বাঁচাতে বাঁধনের কর্মসূচি

প্রকাশিতঃ ১২:৩৩ অপরাহ্ণ, শনি, ২১ সেপ্টেম্বর ১৯

তিতুমীর প্রতিনিধি: কোলন ও ওভারি ক্যানসারে আক্রান্ত সাদিয়াকে বাঁচাতে বিতর্ক ক্লাব, শুদ্ধস্বর কবিতা মঞ্চ, ছাত্রলীগের পর তিতুমীর কলেজ বাঁধন শাখার দু-দিন ব্যাপি কর্মসূচির আয়োজন করে।

গত ১৮ই সেপ্টেম্বর বাঁধনের উদ্দোগে দিন ব্যাপি এ আয়োজন চলে।

সাদিয়াকে বাঁচাতে ইতিমধ্যে সরকারি তিতুমীর কলেজ বিতর্ক ক্লাব,  ডিবেট ফর সাদিয়া। তিতুমীর কলেজ “শুদ্ধস্বর” কবিতা মঞ্চ,কনসার্ট ফর সাদিয়া সহ তিতুমীর কলেজ ছাত্র লীগ, সাধারণ শিক্ষার্থী ও অধিভুক্ত সাত কলেজ শিক্ষার্থীরা বিভিন্ন ভাবে সাদিয়াকে বাঁচাতে সহযোগীতা করেছে। সেই ধারাবাহিকতায় এবার তিতুমীর কলেজ “বাঁধন” শাখার উদ্দোগে ব্লাট গ্রুপিং ফর সাদিয়া আয়োজন করেন।

আয়োজনে ছিল ফুচকা কর্নার, কদবেল ও আমরা কর্নার,  মেহেদী কর্নার,  পায়েস কর্নার, ওজন ও প্রেসার মাপা সহ পুষ্প কানন ফর সাদিয়া। আয়োজকদের থেকে জানা যায় এ আয়োজনের সমস্ত অর্থ যাবে  সাদিয়ার চিকিৎসার জন্য।

বাঁধনে এক কর্মী বলেন, সাদিয়াকে বাঁচাতে আমাদের এই ক্ষুদ্র পরিসরের কাজগুলো করতে খুবই ভাল লাগছে। আমাদের এ কাজে উচ্ছাসিত করতে তিতুমীর কলেজের উপাধ্যক্ষ ড. আবেদা সুলতানা ম্যাম নিজ হাতে মেহেদী দিয়েছেন যা আমাদের অনেক উচ্ছাসিত করেছে।

উল্লেখ্য, সাদিয়া বাঁধন এর একজন নিয়মিত কর্মীে এবং তিনি সরকারি তিতুমীর কলেজের রসায়ন বিভাগের  অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী । তাকে বাঁচাতে প্রয়োজন ৪০ লক্ষ টাকা। যা তার পরিবারের পক্ষে একা যোগান দেওয়া সম্ভব নয়।

ক্যানসারে আক্রান্ত সাদিয়া সুলতানাকে আর্থিক সহায়তার জন্য যোগাযোগের ঠিকানা : ০১৯৭৭১০৮৩৮৩ বিকাশ (এজেন্ট)। ব্যাংক হিসাব কামরুন নাহার (সাদিয়ার মা)-আল আরাফাহ ইসলামী ব্যাংক (খিলক্ষেত শাখা) ৯৯০১১৮০৫৯৯৫৬৭। মোবাইল: ০১৬৮৮৫১৮৩৪৫।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ