কনসার্ট ফর সাদিয়া
সাদিয়ার জন্য শুদ্ধস্বর কবিতা মঞ্চের কনসার্ট আয়োজন

প্রকাশিতঃ ১:৫৪ অপরাহ্ণ, সোম, ৯ সেপ্টেম্বর ১৯

অধ্যক্ষ মোঃ আশরাফ হোসেন।

তিতুমীর প্রতিনিধিঃ ক্যান্সারে আক্রান্ত তিতুমীর কলেজ শিক্ষার্থী সাদিয়াকে বাঁচাতে “শুদ্ধস্বর কবিতা মঞ্চ” ভিন্ন ধর্মী সাদিয়া ফর কনসার্ট আয়োজন করে। কনসার্ট থেকে আয় কৃত সকল টাকা সাদিয়ার চিকিৎসার খরচের জন্য তার বাবার হাতে তুলে দেওয়া হবে। সহযোগীতায় ছিলো পিঠা উৎসব ও মিদুলের বইয়ের স্টল। মূল অনুষ্টানের পর্দা উন্মোচন করেন কলেজের অধ্যক্ষ মোঃ আশরাফ হোসেন।

গত শনিবার দুপুরে কলেজের শহীদ বরকত মিলনায়তনের সামনে এই কনসার্ট আয়োজিত হয়েছে। কনসার্ট পরিবেশনায় ছিল, মানবধর্মী নানা গান ও কবিতা। কনসার্টে প্রবেশমূল্য নির্ধারণ করা হয় ৫০ টাকা। সব টিকিট বিক্রি হয়েছে বলে জানান আয়োজকরা।

মিদুলের বইয়ের স্টল।

 

কবিতা মঞ্চের সদস্য মিদুল বলেন, আমার গুচ্ছিত লাইব্রেরী থেকে স্টল দিয়েছি। বই বিক্রির সম্পূর্ণ অর্থ শুদ্ধস্বর কবিতা মঞ্চের সভাপতির হাতে তুলে দেব। এমন মানবাতার কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

তিনি বলেন, সামিরা সহ যারা সহযোগিতা করেছেন সকলের সহযোগিতাকে সাদিয়ার জন্য উৎসর্গ করলাম। সে যেন আমাদের মাঝে আবর ফিরে আসতে পারে সেই প্রার্থনা করি। ভবিষ্যতে ও মানবধর্মী কাজে নিজেকে নিয়োজিত রাখতে চাই।

উল্লেখ্য, সাদিয়া কোলন ক্যান্সারে আক্রান্ত প্রায় দু-বছর যাবৎ। তার চিকিৎসার খরচ বহন করতে গিয়ে তার পরিবার নিঃস্ব। বর্তমানে তার সম্পূর্ণ চিকিৎসার জন্য প্রায় ৪০ লক্ষ টাকার প্রয়োজন।

শুদ্ধস্বরের প্রচার সম্পাদক আলমগীর শান্ত বলেন, দায়বদ্ধতা থেকেই আমরা আমাদের বোনের পাশে এসে দাঁড়িয়েছি। শুধু তাই নয়, দেশের যেকোনো প্রান্ত থেকে যে কারো সাহায্যের জন্য আহবান আসলে আমরা সেখানে উপস্থিত হবো।

তিনি বলেন, মানবতার জয় আমাদের মূল মন্ত্র। কনসার্ট ফর সাদিয়ার মাধ্যমে আমরা জানাতে চেয়েছি আমরা সবসময় মানবতার পাশে আছি।

এসময় উপস্থিত ছিলেন কলেজ উপাধ্যক্ষ আবেদা সুলতানা, ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া, সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল, সতিকসাসের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সহ আরো অনেকেই।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ